লঞ্চ হলো Nokia C1 মাত্র 4,200 টাকায়

 

HMD গ্লোবাল সংস্থা তাদের নোকিয়া ব্র্যান্ডের C সিরিজের আরও একটি নতুন স্মার্টফোন নিয়ে এসেছে Nokia। নোকিয়া C1 য়ের অ্যান্ড্রয়েড 9 গো এডিশান  অপারেটিং সিস্টেমে চালিত

স্মার্টফোনটি ইতিমধ্যেই লঞ্চ হয়েছে।প্রায় এক সপ্তাহ আগে ইজিপিটে Nokia 2.3 নামে লঞ্চ করা হয়েছিল এই স্মার্টফোনটি। আর এই ডিভাইসের স্পেক্স Nokia 1 Plus য়ের থেকে কিন্তু খুব একটা আলাদা নয়। এই ফোনটি কেনিয়া, নাইজেরিয়া আর অন্য কিছু দেশেও লঞ্চ করা হয়েছিল। আর কোম্পানি অফিসিয়ালি Nokia C1 ফোনের দাম জানায়নি। তবে এই ডিভাইসটির দাম প্রায় 4,200 টাকা হতে পারে বলে মনে করা হয়েছে (KES ৬,০০০ লিস্ট দেখে অনুমান করা হয়েছে)।

Nokia C1 ফোনে আছে 5.45 ইঞ্চির ডিসপ্লে আর এর রেজিলিউশান 960×480 পিক্সেল। ফোনে আছে IPS প্যানেল। আর এর সঙ্গে এই ফোনে স্ক্র্যাচ ইত্যাদি থেকে বাচানোর জন্য ফোনের ফ্রন্টে শক্তিশালী গরিলা গ্লাস দেওয়া হয়েছে। আর এই ফোনে আছে কোয়াড কোর CPU এছাড়াও আছে মিডিয়াটেকের SoC। আর এই ফোনে আপনারা 1GB র‍্যাম পাবেন আর সঙ্গে পাবেন 16GB র ইন্টারন্যাল স্টোরেজ যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 64GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

Nokia C1 ফোনটিতে আপনারা 5 মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা পাবেন আর সঙ্গে আছে একটি LED ফ্ল্যাশ। আর এই ফোনে আপনারা ফ্রন্টেও একটি 5 মেগাপিক্সেলের ক্যামেরা পাবেন। আর সঙ্গে আছে ডুয়াল 3G কানেক্টিভিটি। আর এই ফোনে আপনারা 25000 mAh -এর ব্যাটারি পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *