samsung galaxy A91 এর কিছু স্পেসিফিকেশন জেনে নিন লঞ্চের আগেই

By | December 5, 2019

 

সম্প্রতি লঞ্চ হবে স্যামসুং গ্যালাক্সি A91। লঞ্চের আগে সামনে এল এই ফোনের কিছু স্পেসিফিকেশন। এই ফোনে হোল-পাঞ্চ ডিসপ্লে দেখা গিয়েছে। Samsung Galaxy Note 10 সিরিজে একই ডিজাইনের ডিসপ্লে ব্যবহার করেছিল স্যামসুং। Galaxy A91 ফোনের পিছনে চার কোনা ক্যামেরা মডিউল থাকছে। এছাড়াও Galaxy A91 ফোনে Galaxy S11 ফোনের বিভিন্ন ফিচার দেওয়া হয়েছে।

91Mobiles ওয়েবসাইটে Samsung Galaxy A91 ফোনের একটি ছবি প্রকাশিত হয়েছে। ছবিতে ভালো করে এই ফোনটিকে দেখা যায়। Galaxy A91 ফোনে হোল-পাঞ্চ ডিসপ্লে ব্যবহার করেছে Samsung। Samsung Galaxy Note 10 সিরিজেও এই একই ডিজাইনের ডিসপ্লে ব্যবহার হয়েছিল।

স্পেসিফিকেশন :
এই ফোনে এই ফোনে থাকছে Snapdragon 855 চিপসেট, 8GB RAM আর 128GB স্টোরেজ। এই ফোনে থাকছে 512GB পর্যন্ত মাইক্রো ইউএসবি কার্ড স্টোরেজ সাপোর্ট।

এছাড়া Galaxy A91 ফোনে থাকছে একটি 6.7 ইঞ্চি Ful HD+ রেজোলিউশন ডিসপ্লে। এই ফোনের পিছনে তিনটি ক্যামেরা থাকছে। এই ক্যামেরায় থাকবে একটি 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ক্যামেরা, এই প্রাইমারি ক্যামেরায় থাকছে অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশন সাপোর্ট। সাথে থাকছে একটি 12 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর একটি 8 মেগাপিক্সেল ক্যামেরা। সেলফি তোলার জন্য এই ফোনে থাকতে পারে একটি 32 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।Galaxy A91 ফোনের দুটি দেখতে পাবো এর একটিতে ফোনের পিছনে তিনটি ক্যামেরা রয়েছে, আবার অন্য ছবিতে এই ফোনের পিছনে চারটি ক্যামেরা দেখা গিয়েছে।

SamMobile এ প্রকাশিত রিপোর্ট থেকে জানা গিয়েছে Samsung Galaxy A91 ফোন লঞ্চের সময় এই ফোনে Android 10 অপারেটিং সিস্টেম ব্যাবহার করা হবে।এই বছরই ভারত সহ একাধিক দেশে এই ফোন লঞ্চ করতে পারে দক্ষিণ কোরিয়ার এই কোম্পানিটি।

A91 ফোনের নীচে থাকছে USB Type-C পোর্ট, থাকছে স্পিকার গ্রিল আর মাইক্রোফোন। কিন্তু ছবিতে ফোনের পিছনে অথবা পাশে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর কোনো দেখা যায়নি, তাই এই ফোনে ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *