5G সাপোর্টের পাওয়ারফুল স্মার্টফোন আনলো Honor

By | November 27, 2019

 

Honor তাদের নতুন সিরিজে দুটি স্মার্টফোন লঞ্চ করবে View 30 এবং View30 Pro (V30 Pro)। এই দুটো ফোনেই থাকবে হুয়াওয়ের লেটেস্ট কিরিন ৯৯০ প্রসেসর ডুয়েল মোড 5G সাপোর্ট।5G/4G ডুয়েল মোড সাপোর্ট করা এই দুই ফোনেই দুটি করে সিম স্লট পাওয়া যাবে, এর সাথে নেটওয়ার্কের ক্ষমতা অনুযায়ী যেকোনো নেটওয়ার্ক সুইচ করতে পারবে। ইতিমধ্যেই চিনে লঞ্চ হয়েগেছে এই ফোন।

 

ক্যামেরা :

Honor কোম্পানি view 30 সিরিজের ক্যামেরার উপর ব্যাপক জোর দিয়েছে। View30 তে পাওয়া যাবে সুপারসেনসিং তিনটি রিয়ার ক্যামেরা।প্রাইমারি ক্যামেরা ৪০ মেগাপিক্সেল সোনি আইএমএক্স৬০০ সেন্সর,১২ মেগাপিক্সেল সুপার ওয়াইড এঙ্গেল সিনে ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল টেলিফোটো লেন্স ক্যামেরা। View30 Pro তেও একই ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। কেবল ওয়াইড এঙ্গেল ক্যামেরাকে অটো ফোকাস অ্যাপারচার আরো ভালো করা হয়েছে।

 

অন্যান্য স্পেসিফিকেশন :

অনার view 30 এবং view 30 pro ফোনে ৬।৫৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ১০৮০ x ২৪০০ পিক্সেল এবং স্ক্রিন টু বডি রেশিও ৯১।৪৬ শতাংশ। দুটো ফোনই কিরিন ৯৯০ চিপসেটের সাথে এসেছে। এছাড়াও আছে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। যদিও ভিউ৩০ প্রো ২৫৬ জিবি স্টোরেজের সাথেও পাওয়া যাবে। এদিকে ভিউ৩০ তে দেওয়া হয়েছে ৪,২০০ এমএএইচ ব্যাটারি এবং ভিউ৩০ প্রো তে দেওয়া হয়েছে ৪,১০০ এমএএইচ ব্যাটারি। দুটো ফোনেই ৪০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। যদিও ভিউ৩০ প্রো ফোনে ২৭ ওয়াট ওয়্যারলেস ফাস্ট চার্জিং সাপোর্ট ও রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *