চলতি বছর লঞ্চ হবে OnePlus 8 Lite, একদম বাজেটের মধ্যে

By | January 7, 2020

                            Oneplus 8 Lite

এই বছরই একসাথে তিনটি নতুন স্মার্টফোন বাজারে নিয়ে আসতে পারে OnePlus। OnePlus 8 আর OnePlus 8 Pro ফোনের সাথেই চলতি বছর লঞ্চ হতে পারে OnePlus 8 Lite। সম্প্রতি এই ফোন সম্পর্কে একাধিক তথ্য সামনে এসেছে। একটি বাক্সের মধ্যে একগুচ্ছ OnePlus 8 Lite ডামি ফোনের ছবি প্রকাশে এসেছে।

সম্প্রতি  প্রকাশিত রিপোর্টে একটি প্লাস্টিক কনটেনারের মধ্যে একসাথে অনেকগুলি ফোনের ছবি সামনে এসেছে। এই বাক্সের মধ্যে শেষ ফোনের পিছনে OnePlus এর লোগো রয়েছে। নীল রঙের এই ফোনের পিছনে রয়েছে তিনটি ক্যামেরা। সাথে একটি LED ফ্ল্যাশ দেখা গিয়েছে। এই ছবি সামনে আসার পরেই একাধিক রিপোর্টে এই ফোনকে নতুন OnePlus 8 Lite হিসাবে দাবি করা হয়েছে।

স্পেসিফিকেশন :-
OnePlus 8 Lite ফোনে থাকতে পারে MediaTek Dimensity 1000 চিপসেট। বিগত কয়েক বছর ধরেই একসাথে দুইটি করে স্মার্টফোন লঞ্চ করে OnePlus। তবে 2020 সালে তুলনামূলক কম দামে লঞ্চ হতে পারে কোম্পানির তৃতীয় স্মার্টফোন। যদিও অনেকে মনে করেন OnePlus 8 Lite ফোনে সম্প্রতি লঞ্চ হওয়া Snapdragon 765 অথবা 765G চিপসেট ব্যবহার হতে পারে। মিডরেঞ্জ স্মার্টফোনের জন্য সম্প্রতি এই 5G চিপসেট লঞ্চ করেছে Qualcomm।

ডামি ফোনের পিছনে কোন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা যায়নি। অনেকেই বলছেন OnePlus 8 Lite ফোনে ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকতে পারে। এই ফোনে থাকতে পারে একটি 90Hz রিফ্রেশ রেটের AMOLED ডিসপ্লে।

OnePlus 8 Lite ফোনের পিছনের ক্যামেরায় থাকতে পারে 64 মেগাপিক্সেল অথবা 48 মেগাপিক্সেল সেন্সর। সাথে থাকতে পারে একটি ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর একটি ডেপ্ত সেন্সর। ফোনে থাকতে পারে 4,000 mAh ব্যাটারি আর 30W ফাস্ট চার্জ সাপোর্ট। গত বছর লঞ্চ হয়েছিল OnePlus 7। একই দামে বাজারে আসতে পারে নতুন OnePlus 8 Lite।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *