আরো দুর্দান্ত ফিচারসহ Infinix band 5

By | November 28, 2019

 

দুর্দান্ত ফিচার সহ নতুন ফিটনেস ব্যান্ড লঞ্চ করল Infinix। Mi Band 3i এর প্রতিযোগিতায় গত বুধবার ভারতে লঞ্চ হয়েছে নতুন Infinix Band 5। Infinix এর নতুন বাজেট ফিটনেস ব্যান্ডে থাকছে IPS ডিসপ্লে, ফিটনেস ট্র্যাকিং আর নোটিফিকেশন। IP67 সার্টিফায়েড Infinix Band 5 সম্পূর্ণ ওয়াটারপ্রুফ। নতুন এই ফিটনেস ট্র্যাকারে থাকছে 24×7 হার্ট রেট সেন্সর। কোম্পানির দাবি এক চার্জে 20 দিন চলবে এই ফিটনেস ব্যান্ড।

স্পেসিফিকেশন :
Infinix Band 5 এ রয়েছে 0.96 ইঞ্চি কালার ডিসপ্লে। এই ডিসপ্লেতে ফিটনেস অ্যাক্টিভিটি ও স্মার্টফোনের নোটিফিকেশন দেখা যাবে। 24 ঘণ্টা হার্ট রেট দেখতে থাকবে Infinix Band 5। হার্ট রেট চরম সীমার উর্ধে গেলেই ফিটনেস ব্যান্ডে ভাইব্রেশন শুরু হবে। স্টেপ কাউন্ট, ক্যালোরি মিটার সহ আরো অন্যান্য ফিটনেস অ্যাকটিভিটি ট্র্যাক করতে পারবে এই ডিভাইস।

এক চার্জে 20 দিন চলবে এই ব্যান্ড। কিন্তু হার্ট রেট মনিটর অন থাকলে এক চার্জে 5-7 দিন চলবে এই ডিভাইস। Infinix Life 2.0 অ্যাপ ব্যবহার করে ব্লুটুথের মাধ্যমে স্মার্টফোনের সাথে কানেক্ট করা যাবে Infinix Band 5।

দাম :
ভারতে Infinix Band 5 এর দাম 1,799 টাকা। 3 ডিসেম্বর থেকে Flipkart থেকে এই ফিটনেস ব্যান্ড কেনা যাবে। কালো, নীল ও লাল রঙে পাওয়া যাবে এই ফিটনেস band।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *